সাবেক সংসদের গাড়ি ভাংচুর : ২০ শ্রমিক আজীবন বহিষ্কার

by sylhetmedia.com

ডেস্ক রিপোর্ট : জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর গাড়ি ভাংচুরের সাথে জড়িত থাকার অভিযোগ আলোচিত শ্রমিক নেতা আবু সরকারসহ ২০ জনকে সংগঠন থেকে আজীবনের জন্য বহিষ্কার করেছে জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন।

শনিবার দিবাগত রাতে জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: দিলু মিয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আবু সরকার ছাড়াও বহিষ্কৃত অন্যরা হচ্ছে- মুজিবুর রহমান মুজিব, মো: আমীর উদ্দিন, মো: আনোয়ার খান পাঠান, মো: সোহেল আহমদ, আব্দুস শহিদ, নাজিম উদ্দিন, আব্দুল মতিন, আমিনুল ইসলাম শাহিন, আব্দুল হামিদ, আবু ছায়েম, সাব্বির আহমদ পাখি, মো: সালেক মিয়া, সাব্বির আহমদ, শফিক আহমদ, ফয়ছল মিয়া, মো: জাহাঙ্গীর মিয়া, মো: কালা মিয়া, মো: শফিক মিয়া ও মো: আবুল মিয়া।

উল্লেখ্য, শনিবার বিকেলে পরিবহন ধর্মঘট স্থগিতের পর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী পুলিশ কমিশনারের কার্যালয়ে বৈঠক শেষে ওসমানীনগর যাওয়ার উদ্দেশ্যে তার ল্যান্ড ক্রুজার জিপযোগে রওয়ানা হন। তার গাড়ির আগে পুলিশের একটি গাড়ি ছিল।

সোবহানীঘাট মেন্দিবাগ সড়কের মধ্যখানে  পৌঁছামাত্র প্রথমে পুলিশের গাড়িতে হামলা হয়। তাকে বহনকারী গাড়ি ঘুরাতে না ঘুরাতে ওই গাড়িতেও ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে শ্রমিকরা। এতে তার গাড়ি ক্ষতিগ্রস্থ হয়।

এঘটনার পর মূল ধারার শ্রমিক নেতারা শ্রমিক নেতা আবু সরকারকে দায়ী করছেন। তারা তাকে গ্রেফতার করে আইনের আওতায়ও নিয়ে আসার আহবান জানিয়েছেন। রাতেই সংগঠন থেকে তাকেসহ বিশজনকে আজীবনের জন্য বহিস্কার করা হয়।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys