‘সাব্বির বড় ম্যাচের ক্রিকেটার’

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক:
সাব্বির রহমান ফর্মে না থাকলেও তার সামর্থ্যে আস্থা ছিল মাহমুদউল্লার। জয়ের পর বরিশাল বুলস অধিনায়ক উচ্ছ্বসিত প্রশংসা করেছেন তরুণ ব্যাটসম্যানের।

বিপিএলের প্লেয়ার্স বাই চয়েজ-এ প্রথম সুযোগেই সাব্বির রহমানকে দলে নিয়েছিল বরিশাল। টি-টোয়েন্টি বিশেষজ্ঞ হিসেবেও বরাবরই ছিল তার পরিচিতি। কিন্তু সেই পরিচয়ের প্রতিফলন ছিল না সাব্বিরের পারফরম্যান্সে। প্রথম ১০ ম্যাচে ৭ ইনিসে রান করেছিলেন সব মিলিয়ে ৬০।

সেই হতাশা পেছনে ফেলে বড় দুই ম্যাচে জ্বলে উঠেছেন সাব্বির। শনিবার এলিমিনেটরে করেছিলেন ৪১ রান, রোববার দ্বিতীয় কোয়ালিফায়ারে ৪৯ বলে অসাধারণ ৭৯ রান।

ফাইনালে ওঠার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাহমুদউল্লাহ জানালেন, সাব্বিরের ওপর বিশ্বাস হারাননি তিনি।

“সাব্বির ও নাফিস যেভাবে ব্যাট করেছে, সেটা ছিল অবিশ্বাস্য। আমরা সবসময়ই জানতাম সাব্বিরের সামর্থ্য কতটা, আজকে সে সবাইকে আমাদের সঠিক প্রমাণ করেছে। সে বড় ম্যাচের ক্রিকেটার।”

তৃতীয় উইকেটে শাহরিয়ার নাফিসের সঙ্গে ১২৪ রানের জুটি গড়েছিলেন সাব্বির। ১৬১ রান তাড়ায় বরিশালকে জয়ের পথে এগিয়ে নিয়েছে এই জুটিই। অভিজ্ঞ শাহরিয়ার করেছেন ৪০ বলে ৪৭।

মাহমুদউল্লাহ জানালেন, রান তাড়ায় বিশ্বাসটা ছিল তাদের।

“আমাদের শুরুটা ভালো হওয়া দরকার ছিল। সেটা হয়নি, তবে উইকেট আজ ব্যাটিংয়ের জন্য ছিল বেশ ভালো। এজন্যই আমাদের বিশ্বাস ছিল। রান তাড়া করার মত ব্যাটিং গভীরতা আমাদের ছিল।”

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys