সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাএলীগের উদ্যাগে প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

by sylhetmedia.com

এসবিএন রিপোর্টার সুজ্জল আহমদ, ওসমানীনগর প্রতিনিধি: ৪ঠা জানুয়ারী সোমবার সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাএলীগের উদ্যাগে কেক কেটে বাংলাদেশ ছাএলীগ এর ৬৮তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় উপস্হিত ছিলেন, বালাগন্জ উপজেলা ছাএলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমির আলী।
সাধারন সম্পাদক তুহিন মনসুর এর পরিচালনায় অতিথি হিসাবে উপস্হিত ছিলেন যুুক্তরাজ্য বেলফাষ্ট যুবলীগের সভাপতি আহমদ আলী, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান লকুছ, সিলেট জেলা ছাএলীগের সহ-সভাপতি আবরার আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান।

আরোও উপস্থিত ছিলেন, বোয়ালজুড় ইউনিয়ন ছাএলীগের সভাপতি মজনু মিয়া, সাধারন সম্পাদক জাহেদ আহমদ রিপনসহ শতাধিক ছাএলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ।

অতিথির বক্তব্যে আহমদ আলী বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন। সেই ১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে বাংলাদেশের স্বাধীনতা পুর্ববর্তী ও পরবর্তী সময়ে এর ভুমিকা রয়েছে অতি গৌরবের।

বাংলাদেশের যেকোন সংকটময় মুহুর্তে ছাত্রলীগ জীবনপণ মোকাবেলা করে সুনামের সহিত সাংগঠনিক ভুমিকা পালন করে আসছে। তিনি বলেন, তরুন সমাজকে বাংলাদেশ ছাত্রলীগের মতো ঐতিহ্যবাহী সংগঠনের সুযোগ্য নেতৃত্বের হাল ধরে ছাত্রলীগের অতীত ইতিহাসের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys