সিলেটের স্বনামধন্য ১০টি ক্লাবের অংশগ্রহণে ও ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির পরিচালনায় ‘১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৫-২০১৬’র শুভ উদ্বোধন

by sylhetmedia.com

এসবিএন স্পোর্টস নিউজ: সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়, সিলেটের স্বনামধন্য দশটি ক্লাবের অংশগ্রহণে ও ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির পরিচালনায় ‘১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৫-২০১৬’ এর শুভ উদ্বোধন ২৯ ফেব্রুয়ারী ২০১৬ সোমবার সকাল ৮.৩০ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এটিএম ইকরামের সঞ্চালনায় ও লীগ কমিটির সভাপতি আব্দুর রকিবের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বিজিত চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি বিমলেন্দু দে নান্টু ও হাজী এম এ সাত্তার, সিলেট জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য সমর চৌধুরী, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমন, বিসিবি’র প্রাক্তন গেইম ডেভলপমেন্ট অফিসার ও ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সদস্য যায়েদ আহমদ চৌধুরী, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সদস্য মুজিবুর রহমান শওকত, ওমর উসমান বাপ্পী, মুফতি তাহের আহমদ, সৈয়দ তকরিমুল হাদী কাবী, রানা মিয়া, তপন কুমার মালাকার, সিলেট জেলা ক্রিকেট কমিটির সদস্য তাপস কুমার বৈশ্য, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খন্দকার রাজিন সালেহ আলম, দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক ইউসুফ কবীর তুহিন, দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সদস্য মো. ইমরান আজাদ ও রুয়েদুর রহমান চৌধুরী মনি, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ঞপদ দে, দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ কমিটির সদস্য মো. দুলাল হোসেন, আম্পায়ার আজিজ আহমদ ও ফখরুল হাসান রাব্বি, স্কোরার আরাফাত খান ইয়ামিন প্রমুখ।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয়েছে জিমখানা ক্লাব ও ইলেভেন ব্রাদার্স ক্লাব। প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সভাপতি আব্দুর রকিব ও সম্পাদক এটিএম ইকরাম।

আজকের খেলা (১লা মার্চ ২০১৬)
মোহামেডান স্পোর্টিং ক্লাব বনাম বীর বিক্রম ইয়ামিন ক্রীড়া চক্র (সিলেট জেলা স্টেডিয়াম)
ইয়ং প্যাগাসাস ক্লাব বনাম এ্যাপোল-১১ ক্লাব (সিলেট বিভাগীয় স্টেডিয়াম)

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys