সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাট

by sylhetmedia.com
সিলেট মিডিয়া :  সিলেটে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেনস ব্লুম বার্নিকাট।
শনিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন(১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন(১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন(১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন(১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন(১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন (১১ ফেব্রুয়ারি) বেলা ১টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ে তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আসেন।

মার্কিন রাষ্ট্রদূতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পরে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ ও কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন তিনি।
ৃুাি
এ সময় উপস্থিত ছিলেন- ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান সামসি বেগম, সদস্য ফরিদা বেগম ও শারিয়ার কবির রবিন,বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন।

আরও উপস্থিত ছিলেন- মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, বাণিজ্য অনুষদের ডিন প্রফেসর রুহুল আমিন, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য, প্রক্টর মাহবুব ইবনে সিরাজ, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ্ আলো, আইন বিভাগের বিভাগীয় প্রধান হুমায়ুন কবির, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান এক্রামুল ফারুক, পরীক্ষা নিয়ন্ত্রক হাসান মাহামুদ, সহকারী প্রক্টর শাহজাহান আহমদ, সেকশন অফিসার অপু চক্রবর্ত্তী এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আমেরিকান কর্ণারের পরিচালক ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি লাইব্রেরিয়ান মো. মোস্তফা কামাল।

এরপর ইউনিভার্সিটি ক্যাম্পাসে অবস্থিত আমেরিকান কর্নার পরিদর্শন ও মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন বার্নিকাট। পরে বিকেল ৪টায় আমেরিকান কর্নারে আমেরিকান অ্যালামনাই আসোসিয়েশনের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিডিয়া পরিচালক তারেক উদ্দিন তাজ  এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রাষ্ট্রদূত এ সময় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, শ্রেণি কক্ষ, কেন্দ্রীয় লাইব্রেরি, খেলার মাঠ ও ল্যাব পরিদর্শন করে দেখেন। পরে তিনি নিরাপত্তার বিষয়ে খোঁজ খবর নেন এবং বিশ্ববিদ্যালয়ের ভবিষ্যত পরিকল্পনা ও অভ্যন্তরীণ বিভিন্ন বিষয় সম্পর্কে অবগত হন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys