সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

by sylhetmedia.com

নিজস্ব প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করা হয়েছে। আজ ১লা মার্চ বুধবার সকাল ৯টায় নগরীর সুবিদ বাজারস্থ ‘সিলেট ক্যমাব্রিয়ান স্কুল এন্ড কলেজ’ এর ক্যাম্পাস থেকে কলেজের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী’র নেতৃত্বে বর্ণাঢ্য র্যা লী শুরু হয়ে সিলেট নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাসে এসে বেলুন উড়ানোর মধ্য দিয়ে বর্ণাঢ্য অনুষ্ঠানের শুরু হয়। এ সময় স্কুল এন্ড কলেজের সাবেক ও বর্তমান শিক্ষকমন্ডলী ও ছাত্র/ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে সকাল ১১টায় এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী’র সভাপতিত্বে ও প্রভাষক মাবরুর আহমদ সাজু’র পরিচালনায় আলোচনা সভা সিলেট ক্যামব্রিয়ান অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। একাদশ শ্রেণির ছাত্র তাজুল ইসলামের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মাহমুদ মিয়া, সিনিয়র প্রভাষক খয়রুন নেছা চৌধুরী নাজ, কো-অর্ডিনেটর ও প্রভাষক মির্জা বশির আহমদ, প্রভাষক মিশন দত্ত, প্রভাষক রেফা বেগম, প্রভাষক আয়েশা জামিলা, প্রভাষক ফাতেমা লিপি, প্রশাসনিক কর্মকর্তা মারজান চৌধুরী, এস.এ.ও ফাউন্ডেশনের দক্ষিণ সুনাসগঞ্জ কো-অর্ডিনেটর সাইদুল ইসলাম সাইদ, শিক্ষক জামাল হোসাইন, আবুল হোসাইন, রিমা রায় প্রমুখ।
৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল অতিথিবৃন্দ, শিক্ষকমন্ডলী ও ছাত্র/ছাত্রীদের নিয়ে কেক কাটেন সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠিাতা ও প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী।
উল্লেখ্য, ‘মেধা, নৈতিকতা ও আধুনিক শিক্ষার সমন্বয়ে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক সু-শিক্ষিত নাগরিক তৈরীর মাধ্যমে নিজের ভবিষ্যত জীবন চলার পথকে সহজ, সুন্দর ও মসৃণ করে একটি উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে উপস্থাপন করা’ এই শ্লোগানকে সামনে রেখে সিলেটের তরুণ উদ্যোক্তা ও শিক্ষানুরাগী শিব্বির আহমদ ওসমানী ২০১০ সালের ১লা মার্চ প্রতিষ্টা করেছিলেন ‘সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ’। ২০১০ সাল থেকে ২০১৭ সাল ৭বছরে প্রতিষ্ঠানটি সিলেটের শিক্ষা ক্ষেত্রে অনেক সাফল্যের স্বাক্ষর রেখে চলছে।
পরে ক্যামব্রিয়ান স্পোর্টস এন্ড কালচারাল গ্রুপের প্রযোজনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষক ও ছাত্র/ছাত্রীবৃন্দ কবিতা আবৃতি, কৌতুক ও গান পরিবেশন করে শ্রোতাদের মাতিয়ে রাখেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys