সিলেট নগরীতে ছাত্রলীগের সশস্ত্র মিছিল

by sylhetmedia.com

এসবিএন নিউজ:
সিলেট জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা হওয়ায় দায়িত্বপ্রাপ্ত নেতারা মঙ্গলবার দুপুরে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত এবং শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত শুক্রবার দিবাগত রাতে সিলেট জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা হওয়ায় আজ মঙ্গলবার দুপুরে জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের একাংশ এবং তাদের অনুসারীরা হয়রত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন এবং শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এদিকে মাজার জিয়ারত ও শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে বিকাাল সাড়ে ৪টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদের নেতৃত্বে একটি মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তালতলায় গিয়ে শেষ হয়। এসময় মিছিলে অংশগ্রহণকারী নেতাকর্মীদের হাতে ধারালো দেশীয় অস্ত্র দেখা যায়।
এদিকে একই সময়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর নেতৃত্বে টিলাগড়ে আরেকটি মিছিল হয়েছে। ওই মিছিলেও নেতাকর্মীদের হাতে ধারালো দেশীয় অস্ত্র ছিল।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys