’সুরঞ্জিত সেনগুপ্তের স্মৃতিকে ধরে রাখতে যোগ্য ও পরীক্ষিত নেতাদের এগিয়ে আসতে হবে’

by sylhetmedia.com

মুজাহিদুল ইসলাম সর্দার,দিরাই প্রতিনিধিঃ আওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের ৭২তম জন্ম দিনে তাঁর সমাধিতে শ্রদ্ধাঞ্জলী প্রদান করেছেন আওয়ামী লীগ ও অঙ্গসংঘটনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে দিরাই পৌর শহরের উপজেলা রোডস্থ আনোয়ার পুর বাসভবনে তাঁর সমাধিতে শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সিলেট জর্জ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট শামছুল ইসলাম, দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সর্দার, সহ সভাপতি সিরাজদ্দৌলা তালুকদার, দিরাই পৌর সভার প্যানেল মেয়র বিশ্বজিত রায়, আওয়ামী লীগ নেতা মজির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিকাশ রায়, জগদল ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক হোসেন মঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, যুবলীগ নেতা মোহন চৌধুরী, আলী আহমদ, ময়না মিয়া প্রমুখ। শ্রদ্ধা নিবেদন শেষে সিলেট ল’কলেজের সাবেক ভিপি সুরঞ্জিত সেনগুপ্তের দীর্ঘদিনের রাজনৈতিক সহচর এডভোকেট শামছুল ইসলাম বলেন সুরঞ্জিত সেনগুপ্ত ছিলেন আমাদের রাজনৈতিক আলোকবর্তিকা, তাঁর মৃত্যুতে দেশ ও জাতির যে অপুরণীয় ক্ষতি হয়েছে তা ভাষা প্রকাশ করা সম্ভব নয়। সুরঞ্জিত সেনগুপ্তের বর্নাঢ্য রাজনৈতিক জীবনের মহান কীর্তি ধরে রাখতে এবং সুরঞ্জিত সেনগুপ্তের অসম্পন্ন কাজকে সম্পুর্ণ করতে যোগ্য ও পরীক্ষিত নেতাদের এগিয়ে আসতে হবে, যোগ্য নেতৃত্ব আসলে সুরঞ্জিত সেনগুপ্ত আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys