সুরের কারিগর নিয়ে-গাজী আনাস

by sylhetmedia.com

শিহাব খান: পুরো নাম গাজী আনাস রওশন। জনপ্রিয় জননন্দিত যার প্রশংসা দুই কলমে লিখে শেষ করা যাবেনা। যার কন্ঠে যাদুতে সংগীত প্রেমিক মানুষ হয়েছেন মুগ্ধ। উনার অঙ্গ-ভঙ্গি সবার চাইতে ভিন্ন। যার ডিরের্কশনে সংগীত অঙ্গন পেয়েছে নতুনত্বের ছোঁয়া । যার অক্লান্ত পরিশ্রমে মুমিনের হৃদয় হয়েছে আঁলোকিত। গাজী আনাস সুস্থ ধারার বিনোদনের জন্য কাজ করে যাচ্ছেন বহু দিন যাবৎ। এরি মধ্যে সংস্কৃতি অঙ্গনে কয়েক দাচে কাজ করছেন। তার মধ্যে অন্যতম ইসলামি নাশিদ বা সংগীত। সেই সাথে সংস্কৃতি মনা মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তারকা গাজী আনাস। বর্তমানে অনেক ব্যস্ত সময় পার করছেন গাজী আনাস।

এবার নতুন চমক নিয়ে জাতীর সামনে হাজির হয়েছেন গাজী আনাস। বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ায় সংগীত নিয়ে ভিন্ন ভিন্ন আয়োজন দেখা যায় তাতে অনেক কন্ঠ শিল্পীকে নিয়ে বিশেষ শো অনুষ্ঠিত হয়। বর্তমান বিশ্বে অনলাইন মিডিয়ার জুড়ি নেই তার মধ্যে জনপ্রিয়তার প্রথম সাড়িতে অবস্থান করছে ইউটিউব চ্যানেল। গাজী আনাস সেই চ্যানেলে নিয়ে এসেছেন সংগীতানুষ্ঠান
“হ্যাভেন টিউন সুরের কারিগর” যাতে মিডিয়া পার্টনার হিসেবে সব কয়টি শো প্রকাশ করবে
ইউটিউব চ্যানেল” হ্যাভেন টিউন স্টুডিও লাইভ ” তাতে বাংলাদেশের জনপ্রিয় সব নবীন ও প্রবীন কন্ঠ শিল্পী, গীতিকার, সুরকারকে একি প্লাটফর্মে নিয়ে এসেছেন। তাতে উপস্থাপক হিসেবে থাকবেন গাজী আনাস রওশন।

প্রতি শনিবার সন্ধায় অনুষ্ঠানটি প্রচার করা হবে
শিল্পীর গান শোনানোর পাশাপাশি শিল্পীরা দর্শকের গান শুনেন এবং যারা গান শোনান তাদের আবার বিশেষ বাবে পুরস্কৃত করা হয়।
সে খানে দর্শকরা ০২ ৯৩৫৯৪৮০ এই নাম্বারে ফোন করে সরাসরি অনুষ্ঠানে যোগ দিতে পারবেন।

যারা অপসংস্কৃতিকে অপসারণ করে
সুস্থ সংস্কৃতির বিকাশ অব্যাহত রাখতে চান
শিল্পী হয়ে দেশ ও জাতীকে আঁলোকিতো করতে
চান এই অনুষ্ঠানটি বিশেষ করে তাদের জন্য
সুপথের প্রতিক্ষ হতে পারে।

এই অনুষ্ঠানটি সবাইকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি এবং অনুষ্ঠানের সকল কলাকৌশলী দের জন্য বিশেষ দোয়া ভালোবাসা সাফল্য দীর্ঘায়ু কল্যান ও সুস্থতা কামনা করি।

Related Posts