স্প্যানিশদের গোলে চেলসির জয়

by sylhetmedia.com

স্পোর্টস ডেস্ক : স্পেন জাতীয় দলের তিন তারকা সেস ফেব্রেগাস, পেদ্রো ও দিয়েগো কস্তার গোলে সোয়ানসি সিটির বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পেল চেলসি। আর এ জয়ের ফলে পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান আরও মজবুত করলো অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা।

স্ট্যামফোর্ড ব্রিজে শনিবারের এই জয়ের পর ২৬ ম্যাচে চেলসির পয়েন্ট ৬৩। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে এদিন চেলসি ক্যারিয়ারের ৩০০তম ম্যাচ খেলতে নামেন মিডফিল্ডার ফেব্রেগাস। আর মাইলফলক ম্যাচটি স্মরণীয় করে রাখলেন তিনি। খেলার ১৯ মিনিটে গোল করে তিনি দলের লিড নেন। তবে প্রতিপক্ষের ফুটবলার লোরেন্টে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে গোল করে দলকে সমতায় ফেরান। ১-১ গোলে বিরতিতে যায় দু’দল।

বিরতির পর ম্যাচের ৭২ মিনিটে স্ট্রাইকার পেদ্রোর গোলে আবারও এগিয়ে যায় চেলসি। আর ৮৪ মিনিটে কস্তা গোল করলে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে ব্লুজরা।

ব্রাজিলে জন্ম নেওয়া স্পেনের ফরোয়ার্ড কস্তার এবারের লিগে এটি ষষ্ঠদশ গোল। ১ গোল করে বেশি নিয়ে তালিকার শীর্ষে আছেন আর্সেনালের আলেক্সিস সানচেস ও এভারটনের রোমেলু লুকাকু।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys