স্যামসাং গ্যালাক্সি এস৭-এর দারুণ কিছু ফিচারের তথ্য ফাঁস

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: গ্যালাক্সি এস৬ এবং এস৬ কার্ভ দিয়ে প্রযুক্তি দুনিয়ায় ঝড় তোলে স্যামসাং। এর পরের সংস্করণ নিয়ে তাই অধীর অপেক্ষায় রয়েছেন সবাই। ইতিমধ্যে এস৭ সম্পর্কে নানা তথ্য গুজব ছড়িয়েছে। এখানে জেনে নিন, স্যামসাংয়ের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনটির ৫টি দারুণ ফিচারের কথা।

১. পানি প্রতিরোধী বৈশিষ্ট্য ফিরছে নতুন ফোনে। গ্যালাক্সি এস৫-এ সুবিধাটা দেওয়া হয়েছিল। তাতে আইপি৬৭ ধুলাবালি ও পানি প্রতিরোধী বৈশিষ্ট্য ছিল। এর মাধ্যমে এক ধাপ এগিয়ে যাবে স্যামসাং।

২. ব্যাটারির শক্তি দারুণ বৃদ্ধি করা হবে। এস৬ এবং এস৬ এজ-এর যথাক্রমে ২৫৫০ এমএএইচ এবং ২৬০০ এমএএইচ ব্যাটারি এক লাফে ৩৬০০ এমএএইচ শক্তি লাভ করছে।

৩. ফিরে আসছে মাইক্রোএসডি স্লট। এর মাধ্যমে ২০০ জিবি পর্যন্ত স্টোরেজ বৃদ্ধি করা যাবে বলে জানায় ভেঞ্চারবিট। তা ছাড়া অ্যান্ড্রয়েড ৬.০ মার্শমেলোর সঙ্গে থাকছে অভ্যন্তরীন স্টোরেজ।

৪. এস৭-এর ক্যামেরাকে বলা হচ্ছে সুপার ফাস্ট। স্যামসাং মূলত অ্যাপলের কাছ থেকে মেগাপিক্সেল প্রতিযোগিতায় না থাকার শিক্ষা নিয়েছে। তাই গ্যালাক্সি এস৫-এর ১৬ মেগাপিক্সেল ক্যামেরা এস৬-এ হয়েছে ১২ মেগাপিক্সেল। নতুন ফোনের ক্যামেরা হবে দ্রুতগতিসম্পন্ন। আকর্ষণীয় বিষয়টি হলো, এস৭-এর ক্যামেরায় রয়েছে এফ/১.৭ অ্যাপারচার।

৫. ফ্ল্যাশ ব্যাক দেওয়া হচ্ছে ক্যামেরায়। যদিও অ্যাপল তার ক্যামেরার এই ফিচারটি নিজেরাই পছন্দ করেনি। তবে আনছে স্যামসাং।

৬. আইফোন ৬এস-এর হেডফোন জ্যাক দেওয়া হয়েছিল। তেমনি দেওয়া হচ্ছে গ্যালাক্সি এস৭-এ।

তবে কিছু নেতিবাচক বিষয়ও রয়েছে। যেমন-

১. ভেঞ্চারবিট জানায়, এস৭ এবং এস৭ এজ পুরোপুরি চার্জ নিতে ২ ঘণ্টা ২০ মিনিট সময় নেবে। যদিও নেক্সাস ৬পি-এর ৩৪৫০ এমএএইচ শক্তির ব্যাটারি চার্জ হতে মাত্র ১ ঘণ্টা সময় নেয়।

২. নতুন ফোনটি আগেরটির চেয়ে বেশি পাতলা হবে। মূলত বড় আকারের ব্যাটারি এবং ক্যামেরা ফ্লাশকে জায়গা দিতেই এমনটা করা হয়েছে।

আশা করা হচ্ছে, ফেব্রুয়ারির মাঝামাঝিতেই বাজারে চলে আসবে গ্যালাক্সি এস৭।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys