হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নেতা নিহত

by sylhetmedia.com

নিউজ ডেস্ক: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার কলিমনগর এলাকায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে সড়ক দুর্ঘটনায় জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহ জাহান মিয়া (৫৫) নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। শাহজাহান মিয়া হবিগঞ্জ শহরের নোয়াবাদ এলাকার মৃত আব্দুল করিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় শাহজাহান মিয়া সঙ্গে আরো দুজন মোটরসাইকেলযোগে শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ শহরে আসছিলেন। কলিমগনর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলটি ছিটকে পড়ে। এ সময় অপর একটি ট্রাক্টর শাহজাহান মিয়ার ওপর দিয়ে চলে গেলে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ শহরের ল্যাব এইড হাসপাতালে নিয়ে আসলে ডা. গৌতম বরণ মিস্ত্রি তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করেন। ঢাকায় নিয়ে যাওয়ার পথে ঢাকা শহরে প্রবেশ করার পর রাত ১টার দিকে শাহ জাহান মিয়ার মৃত্যু হয়। এই খবর ছড়িয়ে পড়লে হবিগঞ্জের পরিবহন শ্রমিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

হবিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী জানান, শ্রমিক নেতা শাহজাহান মিয়ার লাশ বুধবার বাদ আছর চৌধুরী বাজার জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার পর দাফন করা হবে।

হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Related Posts