১১ জানুয়ারী থেকে শিক্ষকদের লাগাতার কর্মবিরতির ঘোষণা

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: আগামী ১১ জানুয়ারি থেকে বাংলাদেশের বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ বেতন কাঠামোর বৈষম্য নিরসনের দাবিতে লাগাতার কর্মবিরতির ঘোষণা দিয়েছেন।

শনিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদ ভবনের মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে ৩৭টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সঙ্গে অনুষ্ঠিত বৈঠকে এই সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশন। বৈঠক শেষে ফেডারেশনের সাধারণ সম্পাদক এস এম মাকসুদ কামাল সাংবাদিকদের এসব কথা জানান।

তিনি আরও বলেন, লাগাতার কর্মবিরতিতে যাওয়ার আগে আগামী ৩ জানুয়ারি শিক্ষকরা কালো ব্যাজ পরে ক্লাসে যাবেন এবং ৭ জানুয়ারি তিন ঘণ্টা কর্মবিরতি পালন করবেন।

মাকসুদ কামাল জানান, ৭ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি প্রতিদিন সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়গুলােতে ধর্মঘট পালন করা হবে। এর মধ্যে সরকারের তরফ থেকে কোনো ধরনের আলোচনার কথা বলা হলে শিক্ষকরা অলোচনায় বসবেন কিন্তু কর্মসূচি অব্যাহত থাকবে। যতক্ষণ পর্যন্ত নতুনভাবে বেতন কাঠামোর প্রজ্ঞাপন জারি করা না হবে ততক্ষণ পর্যন্ত কর্মসূচি অব্যাহত থাকবে বলেও ঘোষণা দেন তিনি।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys